এম.মনছুর আলম,চকরিয়া:

চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে ২৪ ঘন্টায় পৌরসভা এলাকা থেকে দেশীয় তৈরি চোলাই মদ ও গাঁজা উদ্ধার করেছে।অভিযানে মাদক বিক্রির অভিযোগে নারীসহ ৪জনকে আটক করা হয়েছে। সোমবার (২৩এপ্রিল) রাত্রে চকরিয়া পৌরসভাস্থ বিভিন্ন পয়েন্ট এলাকায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে এ সব মাদক উদ্ধার করেছে।

আটককৃতরা হলেন, পৌরসভার হালকাকারা জালিয়া পাড়া এলাকার মোহাম্মদ আজিজের পুত্র মো: মিরাজ (২১), পৌরসভার ৪নম্বর ওয়ার্ড ভরামুহুরী এলাকার টুকু মিয়ার পুত্র আহমদ উল্লাহ(৩৫), ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী এলাকার হায়দার আলীর পুত্র লাল মিয়ার (৪৫) ও পৌরসভার নিজপানখালী ভাঙ্গারমুখ এলাকার জাকের আহমদের স্ত্রী ছকিনা বেগম (৫০)।এসময় তাদের কাছ থেকে ৫শত ৫০গ্রাম গাঁজা ও ৫লিটার চোলাই মদ উদ্ধার হয়।

থানা সূত্রে জানা গেছে, চকরিয়া পৌরসভা এলাকায় কয়েকটি চিহ্নিত এলাকায় সোমবার রাত্রে মাদক বিকিকিনি করার ও সেবন করার গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার ওসি মো: বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার এস আই সুকান্ত চৌধুরী, এস আই আলমগীর হোসেন ও এস আই জুয়েল চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে পৃথক দুটি টীম অভিযান পরিচালনা করে।অভিযানে দেশীয় তৈরি চোলাই মদ ৫লিটার ও ৫শত ৫০গ্রাম গাঁজা উদ্ধার করে জব্ধ করেছে।এসময় মাদক বিক্রি ও সেবন করায় জড়িত থাকার অভিযোগে নারীসহ ৪জনকে আটক করে থানা পুলিশ।আটককৃতদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের পৃথকদল সোমবার রাতে পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। অভিযানে এসময় নারীসহ ৪জনকে গ্রেফতার করে ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।এনিয়ে থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।